নরসিংদী রায়পুরায় ইউ,টি,সি ইট ভাটায় মহিলা শ্রমিককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৩

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৬ মার্চ, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : নরসিংদী জেলা রায়পুরা উপজেলা আমিরগঞ্জ ইউনিয়নের নলভাটা গ্রামে ইউ,টি,সি  একটি ইট ভাটায় মহিলা শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা হয়।

জানা যায়, ২ মার্চ নরসিংদী সদর হাসপাতালে মৃত মহিলা মনোয়ারা (৪০) কে একই ভাটার সর্দার এবং তার সঙ্গীরা অমানবিক ভাবে পিটিয়ে হত্যা করেছে। ২ মার্চ মহিলা শ্রমিক মনোয়ারাকে অন্যান্য শ্রমিকরা মিলে এলোপাথারী ভাবে পিটালে তাকে গুরুতর আহত অবস্থায় দেখে ভাটার কর্তৃপক্ষ নরসিংদী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ৪ মার্চ রবিবার তার হাসপাতালে মৃত্যু হয়।

এদিকে কর্তব্যরত ডাক্তার বলেন যে, মনোয়ারার গায়ের প্রায় ৪/৫টি জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। অপরদিকে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেলোয়ার সাহেবের নেতৃত্বে ৩ জন আসামী মনির হোসেন (৩২), আল-আমিন (২০) এবং মিজান (১৭) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

অপরদিকে আমিরগঞ্জ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান গুলজার হোসেনের নেতৃত্বে ইউ, টি, সি ইটের ভাটায় থাকা শ্রমিকদের নিজ নিজ কর্মস্থানে যাওয়ার জন্য অনুরোধ করেন, আইনের প্রতি আস্থা রাখার আহ্বান জানান।

এদিকে মনোয়ারা বেগমের সন্তান গণ্যমাধ্যম কর্মীকে জানান, কুখ্যাত সন্ত্রাসী ভাটার সর্দার আক্তার, তার সঙ্গীদেরকে নিয়ে আমার মাকে এলোপাথারী ভাবে পিটিয়ে হত্যা করে। এই হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *