নরসিংদীর মনোহরদীতে সড়ক দূর্ঘটনায় কলেজ শিহ্মার্থী নিহত, গুরুতর আহত ১

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৮ জানুয়ারি ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদী  মনোহরদীতে সড়ক দূর্ঘটনায় পলিটেকনিক কলেজের শিহ্মার্থী মোঃ তোফাজ্জাল হোসেন (২০) নিহত হয়েছ। এ সময় তার সাথে থাকা হৃদয় মিয়া গুরুতর আহত হয়। মঙ্গলবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা-কিশোরগঞ্জ সড়কের মনোহরদী উপজেলার মাছিমপুর নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহত শিহ্মার্থী তোফাজ্জল মনোহরদী পৌরসভার ৪ নং  ওয়ার্ডের পূর্ব পাড়া গ্রামের মজনু মিয়ার পুত্র। গুরুতার আহত হয় সুরুজ মিয়ার পুত্র হৃদয়। তিনি নরসিংদী পলিটেকনিক কলেজের দ্বিতীয় বর্ষের শিহ্মার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকাল সাড়ে ৫টার দিকে তোফাজ্জল হোসেন ও তার বন্ধু হৃদয় মোটরসাইকেল যোগে চালাকচরের দিকে যাচ্ছিলেন। ঢাকা-কিশোরগঞ্জ সড়কের মাছিমপুর নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস সামনের দিক থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই তোফাজ্জল হোসেন নিহত হয়, আহত হয় বন্ধ হৃদয়। গুরুতর আহত অবস্থায় হৃদয়কে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পেরন করে। দুর্ঘটনার পর ঘাতক বাসটি দ্রুত পালিয়ে যায়। বুধবার সকাল সাড়ে ১০ টায় মনোহরদী সরকারি কলেজ মাঠে নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *