নরসিংদীর মনোহরদীতে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২৭ জুন, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪): নরসিংদীর মনোহরদীতে আউয়িলা আক্তার (১০)৫ম শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষনের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২৬জুন) সন্ধ্যায় মনােহরদী উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের বীরগাঁও গ্রামে এঘটনাটি ঘটে। নিহত আউয়িলা আক্তার দক্ষিণ চরমাদালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্রী ও কৃষ্ণপুর ইউনিয়নের বীরগাঁও কানারবাড়ী গ্রামের বাবু মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা সাংবাদিকদের জানায়, আউয়িলা আক্তার মঙ্গলবার বিকেলে বিদ্যালয় থেকে বাড়িতে এসে খাবার খেয়ে পরিবারের সবাইকে বলে পার্শ্ববর্তী নানার বাড়ীতে যাওয়ার জন্য বের হয়। তারপর থেকে গ্রামে খোঁজেখোঁজি করে তার সন্ধ্যান পাওয়া যায়নি। দীর্ঘক্ষণ খোঁজাখুজির পর বাড়ীর অদূরে ছন বাগানের ভিতর তার মৃতদেহ পরে থাকতে দেখায়  যায়।

পরে থানা পুলিশকে সংবাদ দিলে  মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। আজ বুধবার ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পেরন করা হয়। বুধবার দুপুরে নিহত স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে মনোহরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মনোহরদী থানার অফিসার ইন-চার্জ ফখরুদ্দিন ভূইয়া বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, এই ঘটনায় আজ বুধবার নিহতের পিতা বাবু মিয়া বাদী হয় থানায় মামলা দায়ের করেছে। অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান চলছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে বলতে পারব এটি ধর্ষণ না হত্যা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *