নরসিংদীর পলাশে অটোরিক্সা ছিনতাই: চালককে নির্মমভাবে গলা কেটে হত্যার চেষ্টা

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২০ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : নরসিংদীর পলাশ উপজেলায় গরীব আনোয়ার আলী নামে অটো চালককে নির্মমভাবে গলা কেটে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে গেছে সন্ত্রাসীরা।

১৫ ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যায় উপজেলার জিনারদী ইউনিয়নের রাবান এলাকায় এ ঘটনা ঘটে। আনোয়ার আলী ডাঙ্গা ইউনিয়নের সান্তানপাড়া গ্রামের মহর আলীর ছেলে। ঘটনার পর এলাকাবাসী চালককে উদ্ধার করে পলাশ সরকারি হাসপাতালে ভর্তি করে।

ডাক্তার আনোয়ার আলীর অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। বর্তমানে সে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। আহত অটোচালকের বাবা মহর আলী জানান, শনিবার সন্ধ্যার একটু আগে ঘোড়াশাল বাজার থেকে রাবান এলাকায় যাওয়ার কথা বলে চার যুবক তার অটোতে উঠে।

পরে তাকে রাবান এলাকার একটি নির্জন স্থানে নিয়ে গলা কেটে মৃত ভেবে অটো নিয়ে পালিয়ে যায়। ঘটনার পর এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে তার অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, আহত অটোচালক সুস্থ হলে তার জবানবন্দী নিয়ে মামলা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *