নরসিংদীতে কুখ্যাত ডাকাত আন্তঃজেলা সদস্য বন্দুকযুদ্ধে নিহত, অস্ত্রও গোলাবারুদ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৬ নভেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীতে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য কুখ্যাত ডাকাত রাজ্জাক বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্রও গোলাবারুদ  উদ্ধার করা হয়েছে। থানার এক উপ পরিদর্শকসহ ২ কনস্টেবল আহত।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার তেলিয়া শশ্মানঘাট সংলগ্ন একটি কলাবাগানে এ বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটেছে। নিহত কুখ্যাত ডাকাত রাজ্জাক(৩৯) শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের মৃত রফিজ উদ্দিনের পুত্র। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১টি হত্যা, ১২টি ডাকাতিসহ ১৬টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। মমিনুল ইসলাম সাংবাদিকদের জানান, হত্যা ও ডাকাতিসহ ১৬ মামলার আসামী রাজ্জাক`কে (১৪ নভেম্বর) বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়। এসময় জিজ্ঞাসাবাদে অস্ত্র ও সহযোগী ডাকাতদের বিষয়ে তথ্য দেয় কুখ্যাত ডাকাত রাজ্জাক।

পরে তার দেয়া তথ্যমতে অন্যান্য ডাকাতদের গ্রেপ্তারের জন্য তাকে নিয়ে রাতে অভিযানে বের হয় পুলিশ। রাত ১২টার দিকে শিবপুর উপজেলার তেলিয়া শশ্মান ঘাট এলাকায় গেলে ডাকাত রাজ্জাককে ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে অন্যান্য ডাকাতরা। এসময় ডাকাত দলের গুলিতে গুলিবিদ্ধ হয়ে আহত হয় কুখ্যাত ডাকাত রাজ্জাকও এক উপ পরিদর্শকসহ দুই কনস্টেবল।

রাতেই আহতাবস্থায় তাদের নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক কুখ্যাত ডাকাত রাজ্জাককে মৃত ঘোষণা করেন। আহত তিন পুলিশ সদস্যকে জেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ৪টি রামদা, ৫ রাউন্ড গুলি, ১টি একনলা বন্দুক ও ১টি তালা কাটার যন্ত্র উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *