দেবিদ্বারে বিয়ের নাম ভাঙ্গিয়ে এক বছর যাবৎ অবৈধ মেলামেশা

কুমিল্লা (দেবিদ্বার) প্রতিনিধি, জি.এম মাকছুদুর রহমান, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) :
কুমিল্লার দেবিদ্বারে বিয়ের নাম ভাঙ্গিয়ে এক বছর যাবৎ চলছে অবৈধ মেলামেশা। ঘটনাটি ঘটে মেডিনোভা হসপিটালের পিঁছনে গোমতী আবাসিক এলাকার একটি বাড়ীতে।

জানা যায় মুরাদনগর থানার কৃষ্ণপুর গ্রামের মোঃ শাহাদৎ হোসেন (৩২) ও দেবিদ্বার পৌর এলাকার ছোট আলমপুর গ্রামের রুমি বেগম (২৮) নামের ওরা দুই জন দীর্ষ্য দিনের প্রেমের সূত্র ধরে গত এক বছর পূর্বে বিয়ে না করেই গোমতী আবাসিক এলাকায় একটি বাড়ীতে বাসা ভাড়া নিয়ে অবৈধ সংসার করে আসছিলো।

গতকাল ১৫/০২/২০১৮ইং তারিখ সকাল ০৭:০০ টায় তাদের দুই জনের মধ্যে তুমুল ঝগড়া হয়। অতপর বিডি ক্রাইম নিউজ ২৪ এর প্রতিবেদক ডা.জি এম মাকছুদুর রহমান বিষয়টি জানতে পেরে ঘটনা স্থলে উপস্থিত হন। শাহাদৎ হোসেন তখন তাদের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে গেলে রুমি আক্তারকে তার ভাড়া বাসায় পাওয়া যায়।

এ সময় তাদের ঝগড়ার মূল কারন জানতে গিয়ে এক পর্যায়ে সন্দেহ করে রুমি বেগমকে তাদের বিবাহ বৈধতার প্রমান দাখিল করতে বলায় যথাযথ প্রমান দাখিল করতে ব্যর্থ হন। এ থেকেই বেড়িয়ে আসে তাদের অবৈধ সংসার জীবনের মূল রহস্য। শাহাদৎ হোসেন পলাতক রহিয়াছে বলে রুমি বেগমকে তার ভাড়া বাসা ছাড়িয়ে পিত্রালয়ে পৌঁছে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *