ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ উপ-পরিদর্শক নরসিংদী গোয়েন্দা পুলিশের মোস্তাক আহমেদ, শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা মনোহরদী থানার তানভীর আহমেদ 

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৮ জুলাই, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ উপ-পরিদর্শক হিসেবে ক্রেস্ট পেয়েছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোস্তাক আহমেদ ও শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা মনোহরদী থানার রামপুর ফাঁড়ি তদন্ত কেন্দ্রের ইন-চার্জ তানভীর আহমেদ । রবিবার(১৫জুলাই) দুপুরে বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভায় তাদেরকে এই ক্রেস্ট দেয়া হয়।

গোয়েন্দা পুলিশের শ্রেষ্ঠ উপ-পরিদর্শকের ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। এছাড়া শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা হিসেবে সার্টিফিকেট ও ক্রেস্ট পেয়েছেন নরসিংদীর মনোহরদী উপজেলার রামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক তানভীর আহমেদ।

এসময় সেখানে উপস্থিত ছিলেন, নরসিংদী পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন ও ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বৃন্দ।শ্রেষ্ঠ উপ-পরিদর্শক হওয়া জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোস্তাক আহমেদ ও মনোহরদীর রামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তানভীর আহমেদ সাংবাদিকদের বলেন, এই পুরস্কার আগামী দিনে আরো ভাল ভাল কাজ করার অনুপ্রেরণা ও সাহস যোগাবে।

আশা করি এই অনুপ্রেরণায় নরসিংদী ও মনোহরদীবাসীকে আরো ভাল সেবা দিতে পারব। আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের মাননীয় পুলিশ সুপার ও ঢাকা রেঞ্জের ডিআইজি মহোদয়ের প্রতি আমাদেরকে এমন পুরস্কৃত করার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *