ঢাকাগামী যাত্রীবাহী বাস থেকে মরদেহ উদ্ধার

নরসিংদী জেলা প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২৫ মার্চ ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : হবিগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী দিগন্ত পরিবহনের একটি চলন্ত যাত্রীবাহী বাস থেকে ইমদাদুল হক (৪০) নামে এক যাত্রীর মৃতদেহ উদ্ধার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (২৪ মার্চ) সন্ধ্যা ৬টায়  নরসিংদী সদর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সাহেব প্রাতাব মোড়ে চলন্ত বাসটি থামিয়ে মৃতদেহটি উদ্ধার করে। মৃত ইমদাদুল হক রাজশাহীর মোহনপুর থানার হাট্রা গ্রামের মৃত আব্দুস সাত্তারের পুত্র। এ ঘটনায় যাত্রীবাহী বাসটিকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, খুব কম সংখ্যক যাত্রী নিয়ে হবিগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে দিগন্ত পরিবহনের বাসটি রওয়ানা দেয়। পথিমধ্যে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে বাসটিতে ওঠেন ইমদাদুল হক। ঢাকা যাওয়ার পথে নরসিংদীর বেলাব উপজেলার বারৈচা এলাকায় পৌঁছলে যাত্রীরা তাকে বাসের মধ্যে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে বাসের হেলপার ঢাকা কাউন্টারে যোগাযোগ করে বাসটি ঢাকা নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করে।

এ সময় নরসিংদী সদর থানা পুলিশ সংবাদ পেয়ে নরসিংদীর শাহেব প্রতাব মোড়ে বাসটিকে আটক করে। কি কারণে তার মৃত্যু হয়েছে তা বলতে পারছেন না বাসের যাত্রীরা। নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দুজ্জামান বলেন, ষ্ট্রোক জনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার দিন রাতেই মরদেহটি তার ভাইয়ের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *