ঠাকুরগাঁওয়ে প্রেমিক-প্রেমিকার মৃতদেহ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি, মোঃ ইসলাম, ২৯ মে, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪): ঠাকুরগাঁওয়ে জেলার পীরগঞ্জে আমবাগান থেকে তরুণ-তরুণীর মৃতদেহ উদ্ধার করেছে পীরগঞ্জ থানা পুলিশ।
আজ মঙ্গলবার ২৯/০৫/২০১৮  দুপুরে পীরগঞ্জ উপজেলার কোষারাণীগঞ্জ ইউনিয়নের দেবী তলী বাজার নামক  এলাকার একটি আমবাগান থেকে পুলিশ তাদের মৃতদেহ উদ্ধার করে।
নিহত নন্দলাল মিলন (১৮) ওই ইউনিয়নের দেবী তলী খালপাড়া গ্রামের উপেন্দ্র নাথের ছেলে আর সুধারানী (১৭) একই ইউনিয়নের গ্রামের তীরেন চন্দ্র রায়ের মেয়ে।
   স্থানীয় এলাকাবাসী জানান, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। ছেলের পক্ষ থেকে অনেকবার বিয়ের প্রস্তাব দেয়া হয়, কিন্তু মেয়েপক্ষ ইহাতে কোন রাজি ছিল না।
কোষারাণীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা নিহত তরুণ-তরুণীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে নিশ্চিত করেন।
তিনি বলেন, তারা একসঙ্গে লেখাপড়া করত। সেখান থেকে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।  মৃতদেহগুলোর  অবস্থান দেখে মনে হচ্ছে ছেলেটি প্রথমে মেয়েটিকে হত্যা করে পরে মেয়েটির ওড়না দিয়ে ছেলেটি নিজেও ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
পীরগঞ্জ থানার ওসি আমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মিলনের মরদেহ ঝুলন্ত অবস্থায় আর সুধার মরদেহ মাটিতে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনগত এবং আইন অনুযায়ীব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।
  মৃতদেহগুলো উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *