ঝিনাইদহ এলজিইডির কোয়ার্টার থেকে কর্মচারীর লাশ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি, জাহিদুর রহমান তারিক, ২৮ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : ঝিনাইদহ শহরের মদনমোহন পাড়ার এলজিইডির কোয়াটার থেকে কবির হোসেন (৪৪) নামে এক কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে ঘরের দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করা হয়।

জেলার কালীগঞ্জ এলজিইডির ওয়ার্ক এসিসট্যন্ট (কার্য সহকারী) কবির হোসেন একই উপজেলার রঘুনাথপুর গ্রামের সারোয়ার হোসেনের ছেলে। তিনি স্ত্রী ও এক কন্যা নিয়ে ঝিনাইদহ শহরের মদনমোহন পাড়ার এলজিইডির কোয়াটারে বসবাস করতেন।

খবর পেয়ে ঝিনাইদহ এলজিইডির নির্বাহী প্রকৌশলী আব্দুল মালেক ও সিনিয়র সহকারী প্রকৌশলী শালাওয়াত হোসেনসহ কর্মকর্তা কর্মচারীরা ঘটনাস্থলে ছুটে যান। ঝিনাইদহ সদর থানার এসআই ফজলুর রহমান জানান, রাতে ঘুমিয়ে ছিলেন কবির হোসেন। দুপুর পর্যন্ত তার কোন সাড়া শব্দ না পেয়ে এলজিইডি কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়। পুলিশ ঘরের দরাজা ভেঙ্গে দেখতে পান খাটিয়ার উপর কবির হোসেনের লাশ পড়ে আছে।

তিনি জানান, ঘরের আসবাবপত্র ও টাকা পয়সা ঠিক থাকায় ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে কবিরের মৃত্যু হয়েছে। তাছাড়া লাশের সুরতহাল রিপোর্টে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তবে কোন অভিযোগ না করলে হয়তো লাশের ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা যেতে পারে বলেও এসআই ফজলুর রহমান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *