ঝিনাইদহে সুবিধা বঞ্চিত শিশু ও তার পরিবারের মাঝে ঈদবস্ত্র বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারেক, ১২ জুন, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ঝিনাইদহ শহরের সুবিধা বঞ্চিত শিশু ও তার পরিবারের মাঝে ঈদবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সপ্তসংঘ পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার দুপুরে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বরে এ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, সপ্তসংঘ পরিবারের প্রতিষ্ঠাতা ইমরান হোসেন, সভাপতি তানভীর আহম্মেদ, সাধারণ সম্পাদক মারিয়া মেহরিন, সদস্য বাপ্পী, জিম, সাকিব, নিঝুম, রিফাত, নদী, সাদিয়া খানম, রকি।

অনুষ্ঠানে আলোচনা সভা শেষে শহরের বিভিন্ন এলাকার শতাধিক সুবিধা বঞ্চিত শিশু ও তার পরিবারে মাঝে জামা, প্যান্ট, শাড়ি, লুঙ্গি, সেমাই, চিনি, চাল, ডাল বিতরণ করা হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলামের হাত থেকে শতাধিক সুবিধা বঞ্চিত শিশু ও তাদের পরিবার ঈদ সামগ্রী ও ঈদবস্ত্র পেয়ে আগেব আপ্লুত হয়ে পড়েন।

এর আগে সোমবার বিকেলে এ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু। সেসময় তিনি সপ্তসংঘ পরিবারের পাশে থেকে সুবিধা বঞ্চিত অসহায় শিশুদের পাশে থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদাণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *