apa artinya binary option binary options course en iyi ikili opsiyon brokerları phython for binary option tradingview là gì

ঝিনাইদহে পরকিয়ায় বাধা স্ত্রীকে পিটিয়ে হাসপাতালে পাঠালো স্বামী

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারিক, ০২ মে, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : দ্বিতীয় বিয়ের অনুমতি না দেওয়া ও স্বামীর পরকিয়ায় বাঁধা দেওয়ার কারণে স্ত্রীকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে স্বামী আব্দুর রাকিব। নির্যাতনের শিকার গৃহবধু লাবনী খাতুন (২১) কে বুধবার সকালে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঝিনাইদহ পৌরসভার চরমুরারীদহ গ্রামে এই ঘটনা ঘটে।

লাবনীর পিতা আব্দুল মতলেব জানান, ৭ বছর আগে একই গ্রামের মকবুল হোসেনের ছেলে রাকিব হোসেনের সাথে লাবনীর বিয়ে হয়। তাদের সংসার ভালই চলছিল। বিয়ের পর যৌতুকও দেওয়া হয়েছে মেয়ে সুখ শান্তির কথা ভেবে। তিনি আরো জানান, মঙ্গলবার রাকিব যৌতুক হিসেবে এক লাখ টাকা দাবী করে। এ সময় লাবনী বলে আমার পিতা গরীব মানুষ আর কোন টাকা দিতে পারবে না।

একথা বলার সাথে সাথে রকিব স্ত্রী লাবনীকে লাথি মারে এবং কিল ঘুষি মেরে আহত করে। প্রতিবেশিরা এসে লাবনীকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে মানবাধিকার কর্মী আমিনুর রহমান টুকু ও বাবলু কুমার কুন্ড হাসপালে যান এবং ভিকটিমের চিকিৎসা ও আইনগত সহায়তা দেওয়ার আশ্বাস দেন।

আহত লাবনী জানান, তার স্বামী রাকিব পরকিয়ায় জড়িত। সে আর একটি বিয়ে করার জন্য তার কাছে অনুমতি নিতে চাই। অনুমতি না দেওয়ার কারণে তাকে মারধর করা হচ্ছে। মানবাধিকার কর্মী আমিনুর রহমান টুক জানান, এ ব্যাপারে লাবনীর পিতা বাদী হয়ে বুধবার ঝিনাইদহ সদর থানায় একটি মামলা করেছেন। লাবনীর ৬ বছরের একটি কন্যা সন্তান আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *