legit binary options robots apakah olymp trade binary options indo cat bounce como crear un broker de opciones binarias martigala opciones binarias

ঝিনাইদহে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পান বিক্রেতা নিহত

ঝিনাইদহ প্রতিনিধি, জাহিদুর রহমান তারিক, ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : ঝিনাইদহ শহরের সরকারী কেশব চন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ এলাকায় রোববার ভোরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে জালাল উদ্দীন (৪২) নামে এক পান বিক্রেতা নিহত হয়েছেন। তিনি ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়নের কাশিপুর গ্রামের তকিম উদ্দীনের ছেলে।

স্থানীয় ইউপি মেম্বর রবিউল ইসলাম রবিণ মেম্বর জানান, রোববার ভোর সাড়ে চারটার দিকে ঝিনাইদহের সাপ্তাহিক হাটে জালাল উদ্দীন পান বিক্রি করে বাড়ি ফিরছিলেন। তিনি শহরের কেশব চন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ এলাকায় পৌছালে ছিনতাইকারীরা তার গতিরোধ করে মোবাইল, টাকা ও বাইসাইকেলে ছিনিয়ে নিতে যায়।

জালাল উদ্দীন দুর্বৃত্তদের বাধা দিলে তার বুকের ডান দিকে ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে স্থানীয় শিকদার মার্কেটের নাইটগার্ড ও টহল পুলিশ জালাল উদ্দীনকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে পথিমধ্যে তিনি মৃত্যু বরণ করেন।

জালালের সঙ্গে থাকা নিহতর ভাতিজা মনোয়ার হোসেন ও রাধাকান্তপুর গ্রামের রণি জানান, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে লাশের ময়না তদন্তের পক্রিয়া চলছে।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ খবরের সত্যতা স্বীকার করে জানান, আমরা ছিনতাইকারীকে ধরার জন্য চেষ্টা চালাচ্ছি। আশা করা যায় দ্রুতই গ্রেফতার করা সম্ভব হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *