nhị phân là gì ganar dinero con opciones binarias 2019 đầu tư tài chính ngắn hạn support resistance binary option pdf

চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনের পক্ষ হতে সৌজন্যে স্মারক ফেলেন তিন ইউপি চেয়ারম্যান

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মো. আব্দুল মান্নান, ১২ মার্চ ২০২০ ইং, (বিডি ক্রাইম নিউজ ২৪) : চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের সাধারণ সভায় ও উপজেলা আইন শৃঙ্খলা কমিটি সভায় সঠিক সময় উপস্থিতি ও উপজেলা পরিষদের সকল কার্যক্রম সন্তোষজনক হওয়ায় চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনের পক্ষ হতে সৌজন্যে স্মারক ফেলেন উপজেলার তিন ইউপি চেয়ারম্যান। (১২ই মার্চ) বৃহস্পতিবার সকালে চৌদ্দগ্রাম উপজেলা সম্মেলন কক্ষে সাধারণ সভায় এ পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার প্রাপ্ত চেয়ারম্যানরা হলেন, চৌদ্দগ্রাম উপজেলার যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহজালাল মজুমদার, উজিপুর ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, কাশিনগর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ হোসেন। এ বিষয়ে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, উপজেলার প্রশাসনের সকল কার্যক্রমে জনপ্রতিনিধিদের অংশগ্রহণ অত্যন্ত গুরুত্বপূর্ণ।

বর্তমান সরকারের উন্নয়ন অংশ গ্রহণ অত্যন্ত গুরুত্বপূর্ণ। বর্তমান সরকারের উন্নয়নের অংশ হিসেবে জনপ্রতিনিধিগণ স্বত্বর্স্ফুত ভাবে কাজ করার মাধ্যমে দেশের উন্নয়ন আরোও শত ভাগ এগিয়ে যাবে। আমি চৌদ্দগ্রাম উপজেলায় যোগদানের পর প্রশাসনের সকল কার্যক্রম সন্তোষজনক ও উপজেলা পরিষদের সভায় সঠিক সময় উপস্থিত থাকায় তিন চেয়ারম্যানকে আমরা পুরস্কৃত করেছি।

ক্রমান্নয়ে সকল চেয়ারম্যানদের আমরা সৌজন্যে পুরস্কার দেব। এই সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান আবদুস ছোবহান ভূঁইয়া হাসান, পৌর মেয়র মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান এ.বি.এম.এ বাহার, রাশেদা আক্তারসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী ও সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *