চৌদ্দগ্রামে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ২

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মো. আব্দুল মান্নান, ২৪ মার্চ, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মো. পেয়ার আহমেদ (৩৮) ও বাহার (৪০) নামে দুই ব্যক্তি নিহত হয়েছে। এঘটনায় শেখ আহমেদ (৬৫) নামে আরো একজন গুরুত্বর আহত হয়েছে।

নিহত পেয়ার আহমেদ উপজেলার বাতিসা ইউনিয়নের বসন্তপুর (কালিকাপুর) গ্রামের নূর আহমেদের ছেলে এবং বাহার একই ইউনিয়নের লুদিয়ারা গ্রামের মো. ফজলুর রহমানের ছেলে। আহত শেখ আহমেদ চিওড়া ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত দুলা মিয়ার ছেলে।

জানা গেছে, মঙ্গলবার (২৪ মার্চ) সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নানকরা নামক স্থানে পিকআপ-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা দুর্ঘটনাস্থল থেকে মারত্মক আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পেয়ার আহমেদ ও বাহার নামে দুইজনকে মৃত বলে ঘোষনা করেন। গুরুত্বর আহত অপর ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় প্রেরণ করা হয়।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম শরফুদ্দীন বলেন “দুর্ঘটনার খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে পিকআপ ও সিএনজিটি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে এসেছি। নিহতদের লাশ আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।”

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *