চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মো: আবদুল মান্নান, ০৩ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে সরকার ঘোষিত চলমান সর্বাত্মক লকডাউনের তৃতীয় দিনেও কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রেখেছে উপজেলা প্রশাসন।

শনিবার (৩ জুলাই) সকাল থেকেই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-আমিন সরকারের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনী মাঠে রয়েছে। এদিনও মহাসড়কে গণপরিবহণ বন্ধ ছিলো। তবে, রিকশার পাশাপাশি সিএনজি ও অটোরিকশা সীমিত আকারে চলতে দেখা গেছে।

সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-আমিন সরকারের নেতৃত্বে চৌদ্দগ্রাম বাজারসহ উপজেলার জনবহুল বাজার ও গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। লকডাউনে সরকারের নির্দেশনা অমান্য করে বিনা কারণে চলাচল ও ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার দায়ে পথচারী ও বিভিন্ন ব্যবসায়ীকে বিভিন্ন পরিমানে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতায় ছিলেন চৌদ্দগ্রাম থানার এএসআই মো: ইয়াছিনের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম। এছাড়াও সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব সহ মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির কয়েকটি টিমকে চৌদ্দগ্রাম বাজারে টহল দিতে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *