“কেক দে গ্রেট ম্যাগাজিন” অনুষ্ঠিত হবে গুলশানে : তাসনুতা আলম

নিউজ ডেস্ক (বিনোদন), ২৩ ডিসেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আগামী ২১শে জানুয়ারী ২০২৩ শনিবার ”কেক দে গ্রেট ম্যাগাজিন” আয়োজনে হোম বেকার্স, কেক আর্টিস্ট এবং কালিনারি আর্টিস্ট দের নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে কেক প্রতিযোগিতা। আনুষ্ঠানটি সকাল ১০ টা থেকে এবং গালা নাইট সন্ধ্যা ৬টা থেকে। উদ্যোক্তা এবং শিল্পী দের নিয়ে এই ইভেন্টটি অনুষ্ঠিত হবে সেলিব্রিটি কনভেনশন হল গুলশানে। এই ইভেন্টির আয়োজনে রয়েছে কেক দে গ্রেট ম্যাগাজিনের ডাইরেক্টর তাসনুতা আলম।

”কেক দে গ্রেট ম্যাগাজিন” এর ডাইরেক্টর তাসনুতা আলম জানান, এই ইভেন্টটিতে থাকছে ব্র্যান্ড প্রমোশন এর জন্য ষ্টল, ডেমোন্ট্রেশন ক্লাস, কেক এর প্রতিযোগিতা, সেলিব্রিটি আর্টিস্ট, সম্মাননা প্রদান, পারফরমেন্স, ডিনার। উৎসবমুখর একই মনের মানুষদের নিয়ে আয়োজিত এই ইভেন্টিতে বেকার্স, কেক আর্টিস্ট এবং কালিনারি আর্টিস্টদের আমন্ত্রণ জানানো হচ্ছে। গ্ল্যামারাস এই ইভেন্টটির আসন সংখ্যা সীমিত তাই সময়ের মধ্যে রেজিস্ট্রেশনের জন্য অনুরোধ জানানো হচ্ছে। রেজিষ্টেশনের লিংক   facebook.com/cakethegreatmagazine/

এর আগে তাসনুতা আলম ২০১৭ সালে কেক ইন্টারন্যাশনাল বার্মিংহামে ১ টি ব্রোঞ্জ, বাংলাদেশে WCAB থেকে Young Internationl কেক আর্টিস্ট হিসেবে ১ টি অ্যাওয়ার্ড, ২০১৮ সালে কেক ইন্টারন্যাশনাল বার্মিংহাম ২ টি ব্রোঞ্জ, ২০১৯ সালের এপ্রিল মাসে লন্ডন এ কেক ইন্টারন্যাশনাল এ ২ টি গোল্ড, ২০১৯ সালে এপ্রিল মাসে কেক ইন্টারন্যাশনাল লন্ডনে ২ টি সিলভার, ২০১৯ সালে কেক ইন্টারন্যাশনাল লন্ডনে ১ টি ব্রোঞ্জ, ২০১৯ সালের জুন মাসে ব্রিটিশ সুগারক্র্যাফট গিল্ড এ একটি গোল্ড উইথ ট্রফি এন্ড বেস্ট ইন ক্লাস পুরস্কার জিতে নেন।

তাসনুতা আলম ? ভিকারুন্নিসা নুন ?ন্যাশনাল ইউনিভার্সিটি অফ বাংলাদেশ (ঢাকা সিটি কলেজ) আন্ডার গ্রাডুয়েশন ?Diploma in baking and cake decorating UK ?Masters of cake decorating, London, UK – এসএসসি পাশের সন – (প্রথম বিভাগ ) -HSC পাশের সন ২০০২- প্রথম বিভাগ – B.com 4 years integrated honour’s in বিজনেস স্টাডিস মেজর in একাউন্টিং ২০০৯ – প্রথম বিভাগে প্রথম।
তাসনুতা আলম বর্তামানে লন্ডনে বসবাস করছেন। তিনি মঞ্জুরুল আলম ও কাওসার আলম এর কন্যা। তাহার পিতা/মাতা মগবাজার ঢাকায় নিজ বাসায় থাকেন। তাহার স্বামীর নাম আহমেদ সাদিক, তাহার এক ছেলে আদিয়ান এবং এক মেয়ে রায়য়া রয়েছেন।

Tasnuta

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *