কুড়িগ্রামে বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের বৃক্ষরোপন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ২৫ জুলাই, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : শনিবার সকালে বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদ কুড়িগ্রাম জেলা শাখার আয়োজনে মুজীব বর্ষ উপলক্ষ্যে কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে বৃক্ষরোপন ও নতুন জেলা কমিটি প্রকাশ করা হয়।

বৃক্ষরোপন কর্মসূচির উদ্ধোধন করেন, কুড়িগ্রাম সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মীর্জা মোঃ নাসির উদ্দিন। এতে প্রধান অতিথি ছিলেন, অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু। বৃক্ষরোপন শেষে বাংলাদেশ বেসরকারী গণগ্রন্থাগার পরিষদ কুড়িগ্রাম জেলা শাখার ২১ সদস্য বিশিষ্ঠ নতুন জেলা কমিটি প্রকাশ করা হয়।

নতুন কমিটিতে এম রশিদ আলীকে সভাপতি ও বিকাশ রায় তরুণকে সাধারণ সম্পাদক করা হয়েছে। অন্যান্য সদস্যগণ হলেন, সহ-সভাপতি এ,কে, এম আকিলুর রহমান, মোঃ আবেদ আলী, পলাশ কুমার রায় ও আব্দুল খালেক, যুগ্ন-সাধারণ সম্পাদক আবুল হোসেন ও ফাতেমা বেগম, সাংগঠনিক সম্পাদক এম সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ রশিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মাসুদ রানা, পাঠাগার সম্পাদক বাদশা মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহানা আক্তার, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মমতাজ মহল বেবী, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শংকর চন্দ্র দাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুপম সরকার, পরিবেশ বিষয়ক সম্পাদক আলেয়া বেগম, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আছমা বেগম, নির্বাহী সদস্য বকুল সরকার, সুব্রতা রায় ও আজিজুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *