কুমিল্লার বাঙ্গরা বাজার থানায় যুবলীগ ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ

কুমিল্লা (দেবিদ্বার) প্রতিনিধি, জি এম মাকছুদুর রহমান, ১৩ মে, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪): কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার  থানায় আজ আওয়ামীলিগের প্রধান কার্যালয়ে ইউনিয়ন কমিটি ঘঠনমূলক এক প্রস্তুতি সভাকালে যুবলীগ ও ছাত্রলীগের মধ্যে তুমুল সংঘর্ষ হয়।

অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে অপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলার আওয়ামীলিগের সিনিয়র সহ সভাপতি জনাব রুহুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব রফিকুল ইসলাম সরকার এবং বাঙ্গরা বাজার থানার যুবলীগের আহ্বায়ক জনাব নজরুল ইসলাম, যুবলীগ সদস্য জনাব হাজী সাগর সরকার, মিয়া মাসুম ও বাঙ্গরা বাজার থানা যুবলীগ নেত্রীবৃন্দ।

সভা চলাকালীন সময় বাঙ্গরা বাজার সদর ইউনিয়নের সভাপতি জনাব এরশাদের নেতৃত্বে এক দল ছাত্রলীগ কর্মী এসে এলোপাথারী হামলা চালায়। এতে যুবলীগ সভাপতি প্রার্থী জনাব শেখ রফিক, জামসেদ এবং যুবলীগের কয়েক জন্য আহত হন। এ হামলার আতঙ্কে বাঙ্গরা বাজারের সকল দোকান পাট কয়েক ঘন্টা বন্ধ থাকে।

ওই হামলার ঘটনার সংবাদ পেয়ে বাঙ্গরা বাজার থানার ওসি মনুয়ার তাৎক্ষনিক ঘটনা স্থলে উপস্থিত হয়ে পরিবেশ নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন।

ঘটনার তদন্তে জানাগেছে যে, বাঙ্গরা বাজার সদর ইউনিয়নের সভাপতি জনাব বিল্লাল হোসেন দীর্ঘ দশ বছর যাবত এ ইউনিয়নের সভাপতির দায়িত্ব পালন করেছেন। তিনি যেন আবারও এই পদে বহাল থাকতে পারেন সেই সুবাধে ছাত্রলীগ কর্মীদের উস্কানি দিয়ে উক্ত সভাকে ছত্রভঙ্গ করে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *