কুড়িগ্রামে অজ্ঞাত কারনে বিতরন হচ্ছে না শিশু খাদ্য

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ১০ জুলাই, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : করোনার প্রভাব শুরুর দিকে ত্রাণের সাথে বরাদ্দ আসে শিশু খাদ্য গুড়ো দুধ জন্য অর্থ বরাদ্দ। অর্থ বরাদ্দ আসলেও গুরো দুধ কেনার অযুহাতে কেটে যায় দিনের পর দিন। র্দীঘদিন পরে ক্রয় করলেও মাসের পর মাস পেড়িয়ে গেলেও তা অজ্ঞাত কারনে বিতরন না করায় উঠেছে নানা প্রশ্ন। দ্রুত বিতরনের আশ্বাস প্রশাসনের।

জানা গেছে, কুড়িগ্রামের চিলমারীতে শিশুদের জন্য শিশু খাদ্য গুড়ো দুধ, সুজি, চিনি ক্রয়ের জন্য এপ্রিল থেকে জুলাই পর্যন্ত পর্যায়ক্রমে প্রায় ৩লাখ ১৬ হাজার টাকা বরাদ্দ আসে। যা শিশুদের জন্য গুড়ো দুধসহ সুজি ও চিনি ক্রয় করে বিতরন করার কথা। কিন্তু অজ্ঞাত কারনে দিনের পর মাস পেড়িয়ে গেলেও তা এখন পর্যন্ত বিতরন না করায় প্রশাসনের ভুমিকা নিয়ে উঠেছে নানা প্রশ্ন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা গেছে, শিশু খাদ্য ক্রয়ের জন্য ৩লাখ ১৬ হাজার টাকা বরাদ্দ আসলে পর্যায়ক্রমে ১০৬৮টি গুড়ো দুধের প্যাকেটসহ সুজি ও চিনি ক্রয় করা হয় এর মধ্যে ২২০ প্যাকেট গুড়ো দুধ বিরতন করা হয়েছে। এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ এর সাথে কথা হলে তিনি বলেন দ্রুত বিতরন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *