কিন্ডার গার্টেন স্কুলগুলোর প্রধানমন্ত্রীর কাছে প্রণোদনার আবেদন

মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ০৯ মে ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সরকার ঘোষিত লকডাউনের পর কিন্ডার গার্টেন সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। সরকারি শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে সরকার শিক্ষকদের নিয়মিত বেতন দিলেও লকডাউনের পরে নিয়মিত বেতন পাচ্ছেননা ছাত্র-ছাত্রীদের বেতনের উপর নির্ভরশীল অধিকাংশ কিন্ডার গার্টেনের শিক্ষক ও কর্মচারীবৃন্দ। স্কুল কখন খুলবে সে ব্যাপারে অনিশ্চয়তা দেখা দিলে আর্থিক সংকটে পড়েছেন অধিকাংশ কিন্ডার গার্টেন এর মালিক, শিক্ষক ও কর্মচারীগন।

এমতাবস্থায় কিন্ডার গার্টেনে কর্মরত শিক্ষকও কর্মচারীদের জন্য শিক্ষক বান্ধব মাননীয় প্রধানমন্ত্রীর কাছে প্রণোদনার সাহায্য ও মার্চ মাস থেকে স্কুল বন্ধ থাকাকালীন সময়ে বাসা ভাড়া মওকুফের জন্য বাড়িওয়ালাদের নির্দেশ দেওয়ার জন্য মাননীয় প্রধান মন্ত্রীর কাছে মানবিক আবেদন জানিয়েছেন এফ. এইচ কিন্ডার গার্টেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ রিপন মুন্সি, এ. এইচ ইন্টারন্যাশনাল স্কুল এর প্রধান শিক্ষক এবং গাউছ-উর রহমান আইডিয়াল স্কুল এর চেয়ারম্যান গাউছ-উর রহমান এবং উক্ত প্রতিষ্ঠান গুলোর শিক্ষক ও কর্মচারীগন।

উক্ত প্রতিষ্ঠান গুলোর প্রধানগন এবং শিক্ষক-কর্মচারীগন বলেন আমরা পরিবারের লোকজন নিয়ে লকডাউন ও রমজানের সময়ে মানবেতর জীবন যাপন করছি। বিভিন্ন ক্ষেত্রে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী মানবতার যে মহান দৃষ্টান্ত দেখিয়েছেন আমাদের কিন্ডার গার্টেন এর শিক্ষকদের বিষয়টিও তাকে সদয় বিবেচনা করতে বিনয়ের সাথে অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *