râu tiếng anh how to profit from binary options transfer to là gì code truy kich mien phi graficas en tiempo real para opciones binarias bonus de inicialização opções binárias

করোনা আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, লূূংফুল হায়দার চৌধুরী, ২১ অক্টোবর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের আজিজপুর গ্রামে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জাকির হোসেন (৫৫) নামে এক জনের মৃত্যু হয়েছে । এনিয়ে জেলায় করোনায়  মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে -৮৭ জন ও মোট আক্রান্ত -৫০৫৩ জন ।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৭টায় তাকে সেনবাগের আজিজপুর গ্রামে সুরুজ মেস্তুরী বাড়ীর পারিবারিক গোরস্তানে দাফন করা হয়েছে। এর আগে, সোমবার রাত ১টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুর ১২টায় সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো.মতিউর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানান, অসুস্থ অবস্থায় গত ১৫ অক্টোবর জাকির হোসেনের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। পরে ১৬ অক্টোবর তার করোনা পজিটিভ এলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। তিনি পেশায় ঢাকার একটি ট্রাভেল এজেন্সিতে চাকুরি করতেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *