এ কেমন শত্রুতা? পোল্ট্রি ফার্মের একের পর এক ক্ষতি সাধন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ০২ ফেব্রুয়ারি, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভার শ্রীপুর গ্রামের শরীফ পোল্ট্রি ফার্মের মুরগির খাদ্য ও ডিম নষ্ট করে পাশে থাকা খালে এবং জমিতে ফেলে দিয়েছে অজ্ঞাতনামা সংঘবদ্ধ চক্র। এ ঘটনায় শনিবার রাতে ফার্মের মালিক শরীফ বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, পৌর এলাকার শ্রীপুর গ্রামে কাজী সিরাজুল হক প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশে শরিফ পোল্ট্রি ফার্ম অবস্থিত। দীর্ঘদিন ধরে অজ্ঞাতনামা দূর্বৃত্তরা ফার্মের মালিক শরীফের ব্যবসায়ীক ও অর্থনৈতিকভাবে ক্ষতি সাধন করার জন্য ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এরই ধারাবাহিকতায় শনিবার ভোরে পোল্ট্রি ফার্মে থাকা ৪০ বস্তা মুরগীর খাদ্য ও ৬ হাজার পিছ ডিম পূর্ব-দক্ষিণ পাশের খাল ও জমিতে ফেলে দেয়।

এছাড়া একটি বাই সাইকেল, নেট ও আনুসাঙ্গিক জিনিসপত্র ভাংচুরসহ মোট ১ লাখ ৩০ হাজার টাকার ক্ষতি সাধন করে। এর কয়েক মাস আগে ফার্মে থাকা ২ লাখ টাকা মূল্যের একটি গরু চুরি করে ওই সংঘবদ্ধ চক্র। একইভাবে ২০১৬ সালের ১৩ জানুয়ারি রাতের অন্ধকারে তাঁর মালিকানাধীন চারটি পুকুরের মধ্যে বিষ প্রয়োগ করে পনের লক্ষাধিক টাকার ক্ষতি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *