[REQ_ERR: 403] [KTrafficClient] Something is wrong. Enable debug mode to see the reason. আধুনিক পৌরসভা গড়তে চান ভিপি নুরুল হক চৌধুরী - BD Crime News 24

আধুনিক পৌরসভা গড়তে চান ভিপি নুরুল হক চৌধুরী

নোয়াখালী প্রতিনিধি, লূৎফুল হায়দার চৌধুরী, ০৭ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে নোয়াখালী সোনাইমুড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী সাবেক ছাত্র নেতা ভিপি নুরুল হক চৌধুরী। তিনি বলেছেন, নির্বাচনী বিজয়ী হতে পারলে সোনাইমুড়ী পৌরবাসীর সহযোগীতা নিয়ে পৌরসভাকে একটি উন্নত আধুনিক পরিচ্ছন্ন ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে কাজ করবেন। পৌরসভার জন প্রতিনিধিকে জবাব দিহিতা ডিজিটাল পৌরসভা গড়াতে চায় ও স্বচ্ছতার পাশাপাশি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করার ও প্রতিশ্রুতি দেন তিনি। গত শুক্রবার সকালে সোনাইমুড়ী পৌর সদরে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মেয়র প্রার্থী ভিপি নুরুল হক বলেন, পৌরসভা প্রতিষ্ঠার পর থেকে এখানে আওয়ামী লীগ এর কোন প্রার্থী পৌর মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন নি। এতে করে নোয়াখালীর বিভিন্ন পৌরসভায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ হলেও সোনাইমুড়ী পৌরসভায় উন্নয়নের ছোঁয়া লাগে নি। আমি নির্বাচিত হলে সোনাইমুড়ী পৌরসভাকে একটি স্বনামধন্য ও আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলতে কাজ করব। ১৯৮২ইং সনে সোনাইমুড়ী ডিগ্রি কলেজ ছাত্র সংসদের নির্বাচিত ভিপি ও ১৯৯৭ইং সনে সোনাইমুড়ী ইউনিয়ন পরিষদে নির্বাচিত চেয়ারম্যান নুুরুল হক বলেন, আমি দীর্ঘ ১৩ বৎসর সোনাইমুড়ী ও চাষীরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম। তখন সোনাইমুড়ী উপজেলা শহর, রেল ষ্টেশন সড়কে ব্রীজ, বাজার ও কশাই খানাই শেড নির্মাণ করছিলাম।

কিন্তু বিএনপির প্রার্থী দেড় যোগের ও বেশী সময় পৌর মেয়রের দায়িত্ব পালন করলেও পৌর এলাকার উন্নয়নের কোন কাজ করেন নি। পৌরসভার সড়ক গুলোতে নেই কোন বাতি। নাগরিক সুবিধা না বাড়লেও বেড়েছে পরের বোঝা। তিনি নির্বাচিত হলে পৌর বাসীর পরের বোঝা লাগব হবে। উপজেলা যুবলীগের আহ্বায়ক খলিলুর রহমান বলেন, নুরুল হক চৌধুরীর বিজয়ের জন্য তিনি তার নেতা কর্মীদের নিয়ে রাত দিন ভোটারদের কাছে যাচ্ছেন। উন্নয়নের জন্য নৌকায় ভোট দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটাররা।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ.ফ.ম বাবুল বলেন, এবারের নির্বাচনে প্রধান মন্ত্রী শেখ হাসিনা মেয়র পদে একজন সৎ, যোগ্য ও চৌকস রাজনিতিবিদকে মননোয়ন দিয়েছে। নৌকার বিজয় নিশ্চিত আঁচ করতে পেরে প্রতিপক্ষ নির্বাচন বানচাল করতে না না অজুহাত খুঁজছে। কিন্তু তা সফল হবে না। তার বিজয় নিশ্চিতে আমরা নেতাকর্মীদের নিয়ে কাজ করে যাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *