ডেপুটি স্পিকারের স্ত্রী আনোয়ারা রাব্বী আর নেই

গাইবান্ধা প্রতিনিধি, একরামুল হক, ২৬ মে, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার স্ত্রী আনোয়ারা রাব্বী ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না নিল্লাহহি ওয়াইন্নালিল্লাহি রাজিউন)। মঙ্গলবার (২৬ মে ) সারে ১১ টায় তিনি মারা যায় । বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি স্পিকারের ভাগিনা জাকির হোসেন ও তার স্ত্রী সিমু জাকির ।
এর আগে পবিত্র ঈদুল ফিতরের নামাজে মোনাজাতের সময় স্ত্রীর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। রোববার (২৪ মে) সন্ধ্যায় স্ত্রীর অসুস্থতার কথা জানিয়ে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।
উলেখ্য, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া গত সোমবার (১৮ মে) গাইবান্ধা-৫ আসনের বিভিন্ন উপজেলায় ঈদ উপহার বিতরণ করতে আসেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। হঠাৎ তার স্ত্রী আনোয়ারা রাব্বী অসুস্থ হয়ে পড়লে সেদিনই ঢাকায় যান তিনি।

প্রথমে স্ত্রীকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে এক সপ্তাহ ধরে লাইফ সাপোর্টে ছিলেন আনোয়ারা রাব্বী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *