জয়পুরহাটে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

জয়পুরহাট জেলা প্রতিনিধি, আল জাবির, ৩১ জানুয়ারি, ২০২০ ইং (বিডি ক্রাইম নিউজ ২৪) : জয়পুরহাটের  চকবরকত এতিম খানার জমি নিলামকে কেন্দ্র করে দোগাছী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদককে মারধর করেছে স্থানীয় বিএনপির ক্যাডাররা। গত বৃহস্পতিবার আনুমানিক দুপুর ১টার দিকে জয়পুরহাট সদর উপজেলার পুকুরপারে এঘটনাটি ঘটে ।

আহত জাকারিয়া বলেন, চকবরকত এতিম খানার জমি বিগত ৩ বছর ধরে আমার কাছে লিজ ছিল। মেয়াদ শেষ হওয়ায়  আজকে সেই জমির  নিলাম হবে সে জন্য আমি উপজেলা চত্তরে উপস্থিতি হই । এদিকে চকসেম গ্রামের রানা তার বাহিনী নিয়ে আসে উপজেলা চত্তরে জমির  নিলামে অংশগ্রহনের জন্য।

তারা উপজেলায় উপস্থিতি হয়ে আমাকে বার বার হুমকি দেয় উপজেলা থেকে চলে যাওয়ার জন্য। তাদের কথা মত আমি উপজেলা থেকে চলে না যাওয়া এক পর্যায়ে সেবা, সাহাদাত, আজাদ, এবং আলিফ সহ তাদের বাহিনী আমাকে এলোপাতাড়ি মারধর করে ।

ঘটনার  প্রতক্ষ্যদর্শী মাসুদ রানা বলেন,  চকসেমের রানা তার ভাড়াটিয়া বাহিনী নিয়ে জাকারিয়াকে উপজেলার পুকুরপাড়ে ডেকে এনে মারধর করতে থাকে । এক পর্যায়ে  সাহাদাত ইট দিয়ে তার মাথায় আঘাত করলে মাথা ফেটে যায়। ঘটনাস্থলে স্থানীয় লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায় । পরে  তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *