চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ ওসি আবদুল্লাহ আল মাহফুজ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ২১ জানুয়ারি, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বিপুল পরিমাণ মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিল বেশি করায় চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন কুমিল্লার চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহফুজ।

মঙ্গলবার দুপুরে ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম এর হাত থেকে তিনি শ্রেষ্ঠ ওসির সম্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

চৌদ্দগ্রাম থানা সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ডিসেম্বর মাসে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহফুজের নেতৃত্বে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল করা হয়েছে।

মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিলসহ সার্বিক দিক বিবেচনায় মঙ্গলবার মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাকে চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসেবে ঘোষণা করা হয়। রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় আবদুল্লাহ আল মাহফুজকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেবা গ্রহীতাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *