রমিজ উদ্দীন কলেজকে ১টি ডাবল, ৩টি সিঙ্গেল ডেক ও ১টি মিনিবাস দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ঢাকা, ০৪ আগস্ট, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪):  রমিজ উদ্দীন ক্যান্টনমেন্ট কলেজকে ৫টি বাস উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশনের (বিআরটিসি) চেয়ারম্যান ফরিদ আহমেদ ভুইয়া আজ সকালে এক অনাড়ন্বর অনুষ্ঠানে কলেজ কর্তৃপক্ষের কাছে বাসগুলো হস্তান্তর করেন। ক্যান্টনমেন্ট পাবলিক এন্ড বোর্ড স্কুলস এন্ড কলেজেস অব ঢাকা রিজিওন চিফ প্যাট্রন এবং লজিস্টিকস এরিয়া কমান্ডার মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান বাসগুলোর চাবি গ্রহন করেন।

বাসগুলো হলো একটি ডাবল ডেকার, তিনটি সিঙ্গেল ডেক এবং একটি ৩০ সিটের মিনিবাস। কলেজের প্রিন্সিপাল নুর নাহার ইয়াসমিন, অন্যান্য শিক্ষক এবং শিক্ষার্থীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কলেজকে ৫টি বাস উপহার দেয়ায় তারা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

গত ২৯ জুলাই এয়ারপোর্ট রোডে জাবালে নূর পরিবহনের একটি বাস একই কোম্পানীর অন্য আরেকটি বাসের সঙ্গে পাল্লা দিতে গিয়ে ভিড়ের ওপর উঠে যায়, এতে শহীদ বীর বিক্রম রমিজ উদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী দিয়া খানম মিম ও আবদুল করিম রাজিব নিহত হয়।

প্রধানমন্ত্রীর সঙ্গে দিয়া ও রাজিবের পরিবার বৃহস্পতিবার সাক্ষাত করেন। তিনি তাদের পরিবারের সদস্যদের সান্তনা দেন ও প্রত্যেক পরিবারকে ২০ লাখ টাকার সঞ্চয়পত্রের সার্টিফিকেট প্রদান করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *