ভর্তি বানিজ্যের মূল হোতা মুহাম্মদপুর টাউন হলের লিটন মাষ্টার

ঢাকা (নিউজ ডেস্ক), ১৩ মার্চ, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : ঢাকা শহরের মুহাম্মদপুর টাউন হল মার্কেটের দ্বিতীয় তলায় লিটন মাষ্টার টেইলারস এর স্বত্বাধিকারী লিটন মিয়া ঢাকা শহরের বিভিন্ন স্কুলে ভর্তি বাণিজ্যের সাথে জড়িত থাকার অভিযোগ উঠছে। খবর নিয়ে জানা যায়, তিনি মুহাম্মদ পুর প্রিপারেটরি স্কুলে নবম শ্রেণী ২০১৮ ইং সনে ইংলিশ ভার্সনে ভর্তি করিয়ে দেওয়ার কথা বলে (নাম প্রকাশ না করার শর্তে) এক গাইডিয়ানের নিকট থেকে গত ডিসেম্বর- ২০১৭ ইং সালে ৮০,০০০/ টাকা ঘুষ গ্রহণ করেছেন। ঘুষের টাকা নেওয়ার সময় তিনি বলেন, এই টাকা প্রিপারেটরি  স্কুলের প্রিন্সিপাল সহ স্কুল কর্তিপক্ষকে দিবেন বলে জানান।

পরবর্তীতে ভর্তি বাণিজ্যের বিষয়টি জানাজানি হওয়ায় ভর্তি করাতে ব্যর্থ হন। এই নিয়ে অদ্য মার্চ ২০১৮ পর্যন্ত ভর্তি করিয়ে দিবেন বলে ঘুরাইতে থাকেন। এদিকে সময় চলে যাওয়ায় অত্র গাইডিয়ান তাহার বাচ্চাকে কোথায়ও ভর্তি করাতে পারছেন না বলে জানিয়েছেন।

এদিকে বিডি ক্রাইম নিউজ ২৪ এর প্রতিবেদক লিটন মাষ্টারের নিকট জানতে চাইলে, তিনি ক্ষিপ্ত হয়ে উঠে বলেন, আপনি জানেন? আমি এই কাজ করতে করতে জোয়ান থেকে বুড়া হয়ে গেছি, আমি প্রতি মাসে দুই লাখ টাকা টেইলার দোকান থেকে সেইল করি দেখলে বুজা যায়, বাহিরে কোটি কোটি টাকার কাজ করি কেউ জানেনা, প্রতিটা কলেজে পাঁচ লাখ টাকার কাজ করি, এমন কোন কাজ নেই যেটা আমি করিনা। কথা গুলো বলতে বলতে শ্বাসাতে থাকেন, উপরের মহলের অনেক লোক তাহাকে শেল্টার দিয়ে থাকেন।

প্রতিবেদক, প্রিপারেটরি স্কুলের প্রিন্সিপাল বেলায়েত সাহেবের নাম নিতেই লিটন মাষ্টার আরও ক্ষিপ্ত হয়ে বলেন, আপনি বেলায়েত সাহেবের নাম নিলেন কেন? নাম নিলে সমস্যা কি? তখন তিনি বলেন, আমি, প্রিন্সিপাল বেলায়েত ও আরও এক জনের নামে বিভিন্ন লোকে মন্ত্রণালয়ে অভিযোগ করেছে। এই জন্যে ভর্তি করাতে পারছি না এবং বিভিন্ন ধরনের হুমকি ধমকি দেন। এ ব্যাপারে প্রিপারেটরি স্কুলের প্রিন্সিপাল বেলায়েত সাহেবের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করিলে, তাহার মোবাইল বন্ধ পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *