নোয়াখালী আদালত প্রাঙ্গনে বাদীর উপর হামলা, আহত-১

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৮ আগস্ট, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী সদর উপজেলা ৯ নং কালাদরাপ ইউনিয়নের উত্তর শুল্লকিয়া গ্রামে জায়গা জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে জেলা জজকোর্ট আদালত প্রাঙ্গণে মামলার বাদী মোঃ বেলাল হোসেন (৫০) এর উপর অতর্কিত হামলার অভিযোগ পাওয়া যায়। এতে তিনি গুরুত্বের আহত হন। বর্তমানে তিনি নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঘটনাটি ঘটেছে ১৮ জুলাই রবিবার সকাল ১১ টায় নোয়াখালী জেলা জজ কোর্ট সংলগ্ন জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গণের রাস্তার উপর। হামলাকারীরা হলেন মামলার বিবাদী ও একই ইউনিয়নের মোহাম্মদ শাহাবুদ্দিন(৩৭) আব্দুল মান্নান(২৮), মহিন উদ্দিন মাঝি(৬০) সহ অজ্ঞাত ১৫/২০  জন ভাড়াটিয়া সন্ত্রাসী।
ঘটনার বিবরনে জানা যায়, হামলাকারীদের সাথে জায়গা জমি নিয়ে নোয়াখালী বিজ্ঞ সিনিয়র বিচারিক ম্যাজিস্ট্রেট ১ নং আমলি আদালতে সি আর নং৬৩ /২০২৪ এবং পিটিশন ৬৫৩ /২০২৩নং মামলা  দীর্ঘ দুই বছর চলমান আছে। ঘটনার দিন সকালে বাদী বেলাল হোসেন মামলা সংক্রান্ত বিষয়ে কোট প্রাঙ্গনে এলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা হামলাকারীরা সহ ভাড়াটিয়া ১৫/২০ জন অজ্ঞাত যুবক তার উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা এই সময় তাদের হাতে থাকা লাঠি ও লোহার রড দিয়ে তাকে এলোপাতাড়ি মারতে থাকে। হামলাকারীদের কিল, ঘুসি, লাথি ও লাঠির আঘাতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় স্থানীয় এলাকার মাইনুদ্দিন দৌড়ে এসে হামলা কারীদের কাছ থেকে বেলালকে উদ্ধার করে নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
এ বিষয়ে তার বড় ভাই মোঃ শাহজাহান জানান, বিবাদীরা দীর্ঘদিন থেকে আমার ভাইকে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্নভাবে হুমকি প্রদান করে আসছে। মামলা তুলে না নিলে আদালত প্রাঙ্গণে জনসম্মুখে তাকে হত্যার হুমকিও প্রদান করেন তারা। তিনি আরও জানান হামলার বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *