চৌদ্দগ্রামে আগুনে পুড়ে তিনটি ঘর পুড়ে ছাঁই

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ০৪ ডিসেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে তিনটি বসত ঘর পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাটি ঘটেছে রোববার সকাল ১১টায় উপজেলার ঘোলপাশা ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের শাহ আলমের বাড়িতে। সংবাদ পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থ পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ শাহ আলম জানান, সকাল বেলায় সবাই কাজে বেরিয়ে পড়লে বাড়িতে মহিলা ও শিশু ছাড়া আর কেউ না থাকায় এসময় অগ্নিকান্ডের ভয়াবহতায় মুহুর্তের মধ্যে দুইটি টিন সেডের ঘর ও একটি মাটির দেওয়ালের উপর টিনের ঘরসহ মোট তিনটি ঘর আগুনে পুড়ে ছাঁই হয়ে যায়। এসময় ঘরের ভিতর থেকে নগদ টাকা, ধান-চাউল, ব্যবহারকৃত কাপড় ও মূল্যবান কাগজপত্রসহ সব পুড়ে ছাঁই হয়ে গেছে।

সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থ এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১০ লক্ষ টাকার। রান্নার চুলা থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। সর্বস্থ হারিয়ে শাহ আলমের ৮/৯ সদস্যের পরিবার এখন খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *