বঙ্গবন্ধু মুরালে; ভারতের ১১ সদস্য প্রতিনিধি দলের শ্রদ্ধা

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৫ নভেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ভারতের মহারাষ্ট্রের ১১ সদস্যের প্রতিনিধি দল। বৃহস্পতিবার সকাল ১১ টায় নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।

এ সময় ভারতের মহা রাষ্ট্রের স্নেহা লেওয়া নামক একটি এনজিওর নির্বাহী প্রধান ও র‌্যালী অর্গানাইজার প্রফেসর গিরিস মহাদেব ও কুলকারনী, বিশাল তারা চন্দ্র ও হিরে, সন্তোষ ধর্মাধীকারী, ভূষান গোপাল দেশমুখ, অজয় অনন্দা ওয়াবয়ে, মনিষা স য় লদ্ধা সহ ১১ সদস্য প্রতিনিধি দল।

এছাড়া গান্ধী আশ্রম ট্রাষ্টের পরিচালক (সিইও) রাহা নবকুমার ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এর আগে এই প্রতিনিধি দল সোনাইমুড়ীর জয়াগ গান্ধী আশ্রম ট্রাষ্ট পরিদর্শন করেন এবং গান্ধীজীর মুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। দুপুরে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পরিদর্শন করেন।

এই প্রতিনিধি দল জানান, দাঙ্গাবাজ সম্প্রদায়ের মধ্যে শান্তি আনতে মহাত্মা গান্ধী ১২৫ দিন নোয়াখালীতে ছিলেন। আমরা শ্রদ্ধা জানিয়ে তাকে অনুসরন করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *