ফরিদগঞ্জে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১৩ সেপ্টেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ফরিদগঞ্জে ধর্ষণ মামলার এজহার ভূক্ত আসামি গ্রেফতার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ, পুলিশের একটিদল সোমবার (১২ সেপ্টেম্বর) রাত সোয়া ৩ টায় চাঁদপুর সদর মডেল থানার প্রফেসর পাড়া এলাকায় উপ-পুলিশ পরিদশর্ক (এসআই) আব্দুল কুদ্দুসের নের্তৃত্বে অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলায় অভিযুক্ত রকি (২৫) নামের এক যুবককে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত রকি ফরিদগঞ্জ উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের রুস্তুমপুর গ্রামের মো. ইসহাক মিয়ার ছেলে। পুলিশ জানিয়েছে, এর আগে একই উপজেলার মানিকরাজ গ্রামের প্রতিবন্ধি এক মেয়েকে অপহরণ করে নির্যন একটি বাগানে নিয়ে ধর্ষণ করে রকি। পরে ধর্ষণের শিকার মেয়েটির পরিবার ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করে। পুলিশ প্রাথমিক ভাবে ধর্ষণের আলামত পেয়ে মামলাটি আমলে নিয়ে ধর্ষণের শিকার মেয়েটিকে প্রয়োজনীয় পরীক্ষার জন্য চাঁদপুর হাসপাতালে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ধর্ষণ মামলায় এজহার নামীয় মূল আসামি রকিকে গ্রেফতার করে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *