নোয়াখালীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মাকে কুপিয়ে জখম

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৌধুরী, ০২ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সোনাইমুড়ীর রথী গ্রামে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুল ছাত্রীর মা তাসলিমাকে কুপিয়ে আহত কারার ঘটনার ৪ দিন অতিবাহিত হলেও এখনো আসামিরা গ্রেফতার হয়নি। গুরুত্বর অবস্থায় তাসলিমা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার মাথায় আঠারটি সেলাই দেওয়া হয়েছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

বুধবার (২ ডিসেম্বর) বিকালে হাসপাতালে আহত তাসলিমা ও তার স্কুল ছাত্রী জানান, বখাটে মোশারফ প্রায়ই তাকে ইভটিজিং করে আসছে। বিষয়টি ছাত্রী তার পরিবারকে জানালে সে আরও ক্ষিপ্ত হয়। সোমবার ভুক্তভোগীর মা ইভটিজিংয়ের প্রতিবাদ করলে তাকে মোশারফ, রাহাত ও হৃদয় ক্ষিপ্ত হয়ে দা দিয়ে মাথায় কুপিয়ে গুরুতর আহত করে এবং তার গায়ে গরম পানি ঢেলে দেয়।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার মাথায় আঠারটি সেলাই দেওয়া হয়েছে। এ ঘটনায় সোনাইমুড়ী থানায় তসলিমা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। কিন্তুু ঘটনার ৪ দিন অতিবাহিত হলেও বখাটেদের পুলিশ এখনো গ্রেপ্তার করতে পারেনি।

সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও খবরঃ-

**বেগমগঞ্জে গাড়ি চোর চক্রের ৭ সদস্য আটক**

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৌধুরী, ০২ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জে পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে গাড়ি চোর চক্রের ৭ সদস্যকে আটক করেছে। এ সময় পুলিশ আটককৃতদের কাছ থেকে ১টি চোরাই মোটর সাইকেল ও ১টি সিএনজি উদ্ধার করে।

বুধবার (২ ডিসেম্বর) উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। পরে একই দিন দুপুরে আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

আটকৃতরা হলো, মো.রায়হান (২০), ইমাম হোসেন (২০),সজল প্রকাশ সুজন (২০), তাওহিদুর রহমান নিরব (২৩), লিমন (২৩), মোরশেদ (২২), ফিরোজ (২১)।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

**কোম্পানীগঞ্জে যুবকের মরদেহ উদ্ধার**

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৌধুরী, ০২ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মাইন উদ্দিন (৩২)। সে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শহীদ উল্যাহর নতুন বাড়ীর শহীদ উল্যাহর ছেলে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে পুলিশ চর হাজারী ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এর আগে বিকাল তিনটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের পরিবারের জানায়, চার সন্তানের জনক মাইন উদ্দিন প্রায় ৬ লক্ষ টাকা দেনাদার ছিল। এসকল বিষয় নিয়ে সে মানসিকক ভাবে বিপর্যস্ত ছিল। মঙ্গলবার দুপুর পৌনে ৩টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে বিষপান করে বসত ঘরে ছটপট করতেছিল।

পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে সন্ধ্যা ৭টার দিকে নিহতের বাড়ী থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহিদুল হক রনি জানান, প্রাথমিক ভাবে মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের আলোকে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *