চৌদ্দগ্রাম ২নং উজিরপুর ইউনিয়ন পরিষদে চুরি

বিশেষ প্রতিনিধি, মীর মোজাহারুল হক, ১৮ আগষ্ট ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চৌদ্দগ্রাম ২নং উজিরপুর ইউনিয়ন পরিষদে চুরি সংঘটিত হয়েছে। জানা গেছে, গত ১৮ আগষ্ট পুর্ব রাতে চৌদ্দগ্রাম উপজেলার ২ নং উজিরপুর ইউনিয়ন পরিষদের বিভিন্ন কক্ষের তালা ভেংগে ভিতরে প্রবেশ করে ২ টি ল্যাপটপ ১টি প্রিন্টার ১টি স্কেনার সহ মুল্যবান মালামাল নিয়ে যায়। এ সময় কক্ষে থাকা জন্ম সনদ, মৃত্যু সনদ সহ প্রয়োজনীয় কাগজ পত্র ছিড়ে পেলে ফেলে দেয়।
তারা চেয়ারম্যান এর কক্ষের তালা ভেংগে ভিতরে ঢুকে আলমারি ও টেবিলের ড্রয়ার ভেংগে মালামাল নিয়ে যায় ও সরকারি নথিপত্রের ক্ষতিসাধন করে। ইউনিয়ন পরিষদের সিসি ক্যামেরা ভেংগে পেলে। ইউনিয়ন পরিষদের উদ্যোগতা মোঃ আমান জানান, প্রতিদিনের মতো শনিবার ও অফিসের কাজ করে ল্যাপটপ প্রিন্টার রেখে যাই পরদিন রবিবার সকালে এসে দেখি অফিসের তালা ভাংগা ল্যাপটপ প্রিন্টার সহ অন্যান্ন মালামাল নেই। পার্শবর্তি চেয়ারম্যান এর কক্ষের ও তালাভাংগা ভিতরে আলমিরা ও টেবিলের ড্রয়ার ভেংগে মালামাল নিয়ে যায় ও মূল্যবান নথি তছনছ করে।
এ বিষয়ে ইউনিয়ন সচিব চঞ্চল দেবনাথের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি কিছু জানিনা আমার কক্ষে কিছু ছিলোনা। উল্যেখ্য যে, গত ৫ ই আগষ্ট শেখ হাসিনার সরকার পতনের পর ইউনিয়ন পরিষদের হামলা হয় ইউনিয়ন পরিষদে থাকা টেবিল চেয়ার সহ বিভিন্ন আসবসব পত্র ভাংচুর করে নিয়ে যায় এসময় অফিসে থাকা দুস্থের চাউল সহ বিভিন্ন মুল্যবান জিনিস পত্র নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *