চৌদ্দগ্রাম ১৫ কেজি গাঁজা সহ আটক-১, পিকআপ জব্দ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২৯ এপ্রিল, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লা চৌদ্দগ্রাম ১৫ কেজি গাঁজা সহ মো: শরীফ হোসেন (২৬) সামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে। আটককৃত শরীফ হোসেন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার জয়কার গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। বর্তমানে সে রাজধানীর মোহাম্মদপুরের ১৭/সি এলাকার একটি বাসায় (বাসা নং-০৪) ভাড়া থাকে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৮ এপ্রিল) সকাল সাড়ে সাতটায় চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মো: মশিউর রহমান সঙ্গীয় ফোর্স সহ উপজেলার ঘোলপাশা ইউনিয়নস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাবুচি রাস্তার মাথা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় মো: শরীফ হোসেন (পিকআপ চালক) নামে এক মাদক কারবারিকে আটক এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত পিকআপটি (ঢাকা মেট্রো-ন-১৭-৮৩৫৫) জব্দ করে পুলিশ।

পরে আটককৃত ব্যক্তির বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা (মামলা নং-৩২/২৮.০৪.২০২৪ খ্রিস্টাব্দ) দায়ের শেষে রোববার দুুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক ও একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *