চৌদ্দগ্রাম সড়ক দুর্ঘটনা ট্রাক ড্রাইভার নিহত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ১২ মে, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লা চৌদ্দগ্রাম শনিবার গভীর রাতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সাগর (৩৫) নামে এক ট্রাক ড্রাইভার নিহত হয়েছেন। নিহত ট্রাক ড্রাইভার পাবনা জেলার সদর উপজেলার পূর্ব আগরপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। শনিবার ভোরে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার ওসি এস এম লোকমান হোসেন।

চৌদ্দগ্রাম মিয়াবাজার হাইওয়ে থানার পুলিশ জানায়, শনিবার (১১ মে) গভীর রাতে চৌদ্দগ্রাম উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়া এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রাম গামী একটি মালবোঝাই ট্রাক (ঝিনাইদহ ট- ১১- ০৮০৩) দ্রুত গতিতে এসে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনের চলন্ত একটি গাড়ির পিছনে ধাক্কা দিলে ট্রাকটির সামনের অংশ ধুমড়ে মুছড়ে ট্রাক ড্রাইভার গাড়ির ভিতরে আটকে যায়।

খবর পেয়ে মিয়াবাজার ফাঁড়ির পুলিশ ও স্থানীয় লোকজনের সহযোগিতায় ড্রাইভার সাগরকে উদ্ধার করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক সাইদুল হক জানান, দুর্ঘটনা কবলিত মালবাহী ট্রাক ও নিহত ড্রাইভার সাগরের লাশ ফাড়ি থানায় নিয়ে আসা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *