চৌদ্দগ্রাম রবি অজিয়াটা টাওয়ারের সিকিউরিটি গার্ডকে হত্যা

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ১৯ অক্টোবর, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লা চৌদ্দগ্রাম রবি অজিয়াটা টাওয়ারে হামলা করে সিকিউরিটি গার্ড আবুল হাসেম (৬৫)-কে হত্যা করার অভিযোগ উঠেছে। নিহত আবুল হাসেম ময়মনসিং জেলার গৌরীপুর থানার করোটি চকবাড়ি গ্রামের মৃত আকবর আলী ছেলে। শনিবার (১৯ অক্টোবর) ভোর রাতে চৌদ্দগ্রাম পৌরসভার ৬ নং ওয়ার্ড মধ্যম ফাল্গুন করা রবি টাওয়ার এই ঘটনা ঘটে। নিহতের মুখ, হাত, পা গামছা দিয়ে বাঁধা, নাক থেতলানো, পুরো মাথা গামছা দিয়ে বাঁধা অবস্থায় দেখা যায়। ঘটনাস্থলে রবি টাওয়ার কোম্পানির ব্যাটারির স্তুপ দেখা যায়। ধারণা করা হচ্ছে চুরি করার উদ্দেশ্যে সঙ্গবদ্ধ চোরচক্রের হামলায় এই ঘটনা ঘটেছে।

এন্টিগ্রেটেড সিকিউরিটি সার্ভিসের সুপারভাইজার আনোয়ার হোসেন জানান, নিহত আবুল হাসান ছাড়াও হাফেজ সফি উল্লা সিকিউরিটি গার্ড হিসেবে ফাল্গুনকরা রবি টাওয়ারে দায়িত্ব পালন করে। অপর সুপারভাইজার সফিউল্লাহ ঘটনার দিন ছুটি ছাড়াই অনুপস্থিত ছিলেন বলেন জানান। ঘটনাস্থলে সরজমিন তদন্ত করছেন এসপি সার্কেল নিশাদ তাবাসসুম, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এটিএম আকতারুজ্জামান, পিবিআই কুমিল্লার ফরেনসিক টিম।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত আবুল হাসেম রবি টাওয়ারে গত ২০ বছর থেকে সিকিউরিটি গার্ড এর চাকরি করে। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলায়। দীর্ঘ বছর থেকে থাকার সুবাদে পৌরসভার ফাল্গুন করা এলাকায় ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হয়েছেন। স্থানীয়দের সাথে সু-সম্পর্ক থাকলেও কখনো নিজের ব্যক্তিগত মোবাইল নাম্বার কিংবা রবি টাওয়ার কোম্পানির বিস্তারিত ঠিকানা কাউকে দিতেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *