শ্রীপুরে শিশুর প্রতি সহিংসতা ও নির্যাতন বন্ধের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, মোঃ ইসমাইল খন্দকার, ১১ জুলাই, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : শিশুর প্রতি নির্যাতন বন্ধ হোক, আমরা নির্যাতনমুক্ত, ধর্ষণমুক্ত বাংলাদেশ চাই। এই শ্লোগানকে সামনে রেখে লিটল ফ্লাওয়ার একাডেমির উদ্দ্যোগে গাজীপুরের শ্রীপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১১ জুলাই বেলা ১১টায় শ্রীপুর উপজেলা কার্যালয়ের গেটের সামনে লিটল ফ্লাওয়ার একাডেমির প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা ও শ্রীপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জনাব, দেলোয়ার হোসেন মিয়া এর উদ্দ্যােগে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন লিটল ফ্লাওয়ার একাডেমির ব্যানারে ছাত্র-ছাত্রী, অবিভাবক ও সমাজের বিভিন্ন শ্রেণীর লোকজন এই মানববন্ধনে অংশগ্রহণ করেন।

এসময় মানববন্ধন থেকে শিক্ষক শিক্ষার্থীরা শিশু নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানায় এবং ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড কার্যকরের দাবি জানায়। বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন মিয়া বলেন, আজ সারা দেশে শিশুরা অরক্ষিত শিশুরা প্রতিনিয়ত নির্যাতনের শিকার হচ্ছে এর থেকে শিশুদের বাঁচাতে হবে।

তিনি আরো বলেন, শ্রীপুরের আশা মনির বিষয় প্রশাসন নিরব যাহা অত্যান্ত দুঃখজনক। ঠিক তার পরপর মাওনা তিন ছাত্রী অপহরণের ঘটনায় আমরা উদ্বিগ্ন। এই সমস্যা মোকাবেলায় দেশের সকল পর্যায়ের মানুষকে সোচ্চার হতে হবে। সামাজিক সচেতনতার পাশাপাশি প্রশাসনকে আরো কঠিন হতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *