হেফাজতের ডাকা হরতালের প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

নরসিংদী প্রতিনিধি, কে এইচ নজরুল ইসলাম, ৩১ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : হেফাজতের ডাকা হরতালের প্রতিবাদে নরসিংদীর মনোহরদী উপজেলার শুকুন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: ছাদিকুর রহমান শামীমের নেতৃত্বে মঙ্গলবার বিকালে ঢাকা-মঠখোলা সড়কের নারান্দী মোড়ে আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগ নেতাকর্মীরা এই বিক্ষোভ মিছিলও  সমাবেশে করেন।
এই সময় বিক্ষোভ মিছিলটি ঢাকা-মঠখোলা সড়ক থেকে নারন্দীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিহ্মোভ মিছিল শেষে নারান্দী মোড়ে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান  মোঃ ছাদিকুর রহমান শামীম, শফিকুল ইসলাম কমল ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য ও ইউপি সদস্য, লুৎফর রহমান এমরান, জামাল উদ্দিন তুফান, হিরন মিয়াসহ  দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এই সময় শুকুন্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ছাদিকুর রহমান শামীম প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য নেতাকর্মীদের মাঠে থাকার আহ্বান জানান এবং সন্ত্রাস, নৈরাজ্য ও দেশ বিরোধী চক্রান্ত সহ সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করা হবে বলেও হুশিয়ারি দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *