হরিনাকুন্ডতে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে আন্ত:জেলা ডাকাত দলের সদস্য আমিরুল ইসলাম পঁচা ডাকাত নিহত ! ঘটনাস্থল থেকে ১টি স্যুটার গান, ২ রাউন্ড গুলি ও একটি হাঁসুয়া উদ্ধার করা হয়েছে !

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারিক, ১৮ জুলাই, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ঝিনাইদহের হরিণাকুন্ডতে বন্দুকযুদ্ধে এক আমিরুল ইসলাম (৪০) নামে এক ডাকাত সদস্য নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি। মঙ্গলবার হরিণাকুন্ড উপজেলা ভাতুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আমিরুল ইসলাম ভায়না গ্রামের রহিম বক্সের ছেলে।

ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি গোলাম মোর্শেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন ভাতুড়িয়া এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাবের একটি দল। এসময় একদল ডাকাত তাদেরকে লক্ষ্য করে গুলি চালায়।

আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এসময় ডাকাত দলের অন্যান্য সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে আমিরুল ইসলাম নামের এক ডাকাত সদস্যকে গুলিবিন্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে আহত অবস্থায় হরিণাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় র‌্যাবের ৩ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ১ টি দোনালা বন্দুক, ১ রাউন্ড গুলি, ২টি হাসুয়া। তার নামে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতিসহ ১৩ টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *