হরিণাকুন্ডুতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পরীক্ষার্থীকে পিটিয়ে আহত

ঝিনাইদহ প্রতিনিধি, জাহিদুর রহমান তারিক, ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : ঝিনাইদহের হরিণাকুন্ডতে ইভটিজিং এর প্রতিবাদ করায় রাতুল নামে এক এস.এস.সি পরীক্ষার্থীকে বেধড়ক পিটিয়ে মারাত্মক আহত করেছে কয়েকজন বখাটে যুবক। রবিবার উপজেলার সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সাধারণ মানুষ ও বেশ কয়েকজন পরীক্ষার্থী জানান, শনিবার উপজেলার সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের এস.এস.সি পরীক্ষা শেষে দুপুর ১ টার দিকে কেন্দ্রের সামনে কয়েকজন যুবকের সাথে কয়েকদিন আগে একটি মেয়েকে উত্তক্ত করা নিয়ে রাতুল ও তার বন্ধুর সাথে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে বখাটে যুবকরা রাতুল ও তার বন্ধু শরীফ কে লাঠি সোঠা দিয়ে বেধড়ক মারপিট করে। রাতুলের অবস্থা আশংকা জনক। তাকে প্রথমে হরিণাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানেও তার অবস্থা অবনতি ঘটলে তাকে ঢাকা পাঠানো হয়েছে বলে রাতুলের পারিবারিক সূত্রে জানা যায়।

তার একটি চোখ নষ্ট হওয়ার উপক্রম হয়েছে বলেও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান। রাতুল উপজেলার শিশুকলি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ও চলতি বছরের এস.এস.সি পরীক্ষার্থী। এ দিকে এ ঘটনার প্রতিবাদে ফুসে উঠেছে শিশুকলি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও রাতুলের বন্ধু বান্ধব সহ এলাকাবাসী।

তারা এ ঘটনার সুষ্ঠ বিচারের দাবিতে রবিবার বিকালে শিশুকলি মডেল মাধ্যমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলামের কাছে যান। তিনি এ ঘটনার সুষ্ঠ ও কঠোর আইনানুগ ব্যবস্থা গহণ করবেন বলে তাদের কে আশ্বস্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *