স্বতন্ত্র নির্বাচন করার ঘোষণা দিলেন সেতুমন্ত্রীর ভাগ্নে

নোয়াখালী প্রতিনিধি, লূৎফুল হায়দার চৌধূরী, ২৯ জানুয়ারি, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র নির্বাচন করার ঘোষণা দিয়েছে বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাগ্নে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রশীদ মঞ্জু। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) ৭টায় নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এই ঘোষণা দেন।

লাইভে এসে তিনি বলেন, আমার পিতা এই এলাকার মানুষের সাথে ছিলেন সুঃখ-দুঃখে দীর্ঘ দিন। আমি আশা করেছিলাম যে অন্তত আ’লীগ করেও দীর্ঘ দিন আ’লীগের থেকে কিছু পাইনি, চায়ওনি। ছোট্র জায়গা টুকু, এমন কোন বড় কিছু না। জনগণের সাথে থাকা, সম্পৃক্ত থাকা এটাই। সেটা নিয়েও কোন অদৃশ্য কারণে রাজনীতি করা হয়েছে। সেটা ঠিক আমি বুঝতে পারেনি। যাই হোক দল দলের সিন্ধান্ত নিয়েছে।

আমরা যতটুকু জেনেছি আজকে চরপার্বতীর আ’লীগের কোন নেতাকর্মী উপস্থিত ছিলেন না। এক তরফা ভাবে দলকে যা ইচ্ছে তা করা হয়েছে, নমিনেশন নিয়ে যা ইচ্ছে তা করা হয়েছে। যাই হোক আমি কাউকে নিয়ে কিছু বলতে চাইনা। যারা আমাকে কথা দিয়ে কথা রাখেনি, এটা তাদের বিষয়।

কিন্তু আমি জনগণকে কথা দিয়েছি আমি নির্বাচন করব। আমি নির্বাচনে আছি, নির্বাচনে থাকব। আমি আসন্ন ২নং চরপার্বতী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধীতা করব। তিনি আরো বলেন, আমার একটি কর্মীর সাথে যদি কোন অপ্রীতিকর ঘটনা ঘটে। তাহলে এর দায়দায়িত্ব যারা দলীয় মনোনয়ন দিয়েছে তাদেরকে নিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *