সেনবাগে ৯৯৯ নম্বরের কল পেয়ে বৃদ্ধাকে হাসপাতালে

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২০ মে ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সেনবাগে ৯৯৯ নম্বরে কল পেয়ে আম্বিয়া আক্তার (৭০) নামে এক বৃদ্ধা নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়েছে পুলিশ। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই বৃদ্ধাকে পিটিয়ে আহত করে এবং তার বসতঘর ভাঙচুর করা হয়। ১৯ মে শুক্রবার  সকালে উপজেলার কাবিলপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামের চাঁন মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা গেছে, আম্বিয়া আক্তার তার বসতঘরের পাশে একটি কাঁঠালগাছ থেকে শুক্রবার সকালে একটি কাঁঠাল পাড়েন। এ সময় একই বাড়ির মুকবুল আহম্মেদ ও তার পরিবারের সদস্যরা কাঁঠালগাছটি তাদের দাবি করে বৃদ্ধাকে মারধর করে ও তার বসতঘর ভাঙচুর এবং আসবাবপত্র ভাংচুর করে। পরে স্থানীয়রা বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে নিতে চাইলে হামলাকারী বাধা পপ্রদান করে। পরে ৯৯৯ নম্বরে কল করা হলে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ বিষয়ে জানতে অভিযুক্ত মকবুল আহম্মদের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও মোবাইল বন্ধ পাওয়া যায়।

সেনবাগ থানায় উপপরিদর্শক (এসআই) সবুজ চন্দ্র পাল জানান, ৯৯৯ নম্বর থেকে থানায় জানানোর পর সহকারী উপপরিদর্শক সাইফুল ইসলাম ভূঁইয়া পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে ওই বৃদ্ধাকে উদ্ধার করেন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অপর এক প্রশ্নের জবাবে এ পুলিশ কর্মকর্তা জানান, লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *