সেনবাগে বাস চাপায় সিএনজি চালক নিহত

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ২৩ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সেনবাগে বাস চাপায় এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে নোয়াখালী-ফেনী সড়কের তিনপুকুরিয়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত সিএনজি চালক মো.মহি উদ্দিন (৪০)। সে ফেনী জেলার দাগনভূঞা উপজেলার এনায়েত নগরের মৃত শেখ আহাম্মদের ছেলে।

ঘটনাস্থল থেকে সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সবুজ চন্দ্র পাল জানান, নিহত সিএনজি চালক গ্যাসের জন্য দাগনভূঞা থেকে সেনবাগের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী মা-বাবার দোআ পরিবহণ সিএনজিটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মহি উদ্দিনের মৃত্যু হয়। তবে এসময় সিএনজিতে কোনো যাত্রী ছিলো না। বাসটিকে আটক ককরা হয়েছে, তবে বাস চালক ও হেলপার পালিয়েছে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবরঃ-

**নোয়াখালীতে স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী আটক**

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ২৩ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সেনবাগে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে জবাই করে হত্যা করে স্বামী। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ৬নং কাবিলপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ছাদেকপুর গ্রামের ওলি বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ তাৎক্ষণিক অভিযুক্ত স্বামী আব্দুর রব বাবুল (৬০), কে আটক করে। সে একই এলাকার ওলি বেপারী বাড়ির মৃত মজিবুল হকের ছেলে। তবে স্থানীয় ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, অভিযুক্ত স্বামী প্রবাসী ছিলেন। বাড়িতে আসার পর থেকে তিনি মানসিক সম্যায় ভূগছেন।

স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটি হয় স্ত্রী তাহমিনা আক্তার মিনা (৫৫) ও স্বামী আব্দুর রব বাবুলের সাথে। এক পর্যায়ে বাবুল বসত ঘরের বাথরুমে তার স্ত্রীকে ধারালো ছোরা দিয়ে জবাই করে হত্যা করে। পরে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে ছোরাসহ আটক করে পুলিশে দেয়। খবর পেয়ে পুলিশ তাকে আটক করে। নিহত মিনা ২ সন্তানের জননী ছিলেন।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে এবং অভিযুক্ত স্বামীকে আটক করা হয়। পরবর্তীতে এ ঘটনায় পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

**সেনবাগে মাদ্রাসা ছাত্রীর মরদেহ উদ্ধার**

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ২৩ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সেনবাগে এক মাদ্রাসা ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার অর্জুনতলা ইউনিয়নের ইদিলপুরের শহীদ উল্যাহ ড্রাইভারের নতুন বাড়ি থেকে ওই মাদ্রাসা ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আয়েশা আক্তার রিংকু (১৮), একই গ্রামের সৌদি প্রবাসী আহছান উল্যার মেয়ে এবং রিংকু স্থানীয় চাচুয়া হাজী আলী আকবর মাদ্রসার আলিম ২য় বর্ষের ছাত্রী ছিল।

সোনবাগ থানার অফিসর ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, পরিবারের সদস্যদের অজান্তে ওই মাদ্রাসা ছাত্রী সকাল ১০টার দিকে বসত ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ দুপুরের দিকে মরদেহ উদ্ধার করে। স্থানীয়দের ভাষ্যমতে, ওই ছাত্রী মানসিক সমস্যায় ভুগছিলেন। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

**সাংবাদিক মুজাক্কিরকে গুলি করে হত্যা- অজ্ঞাতদের আসামি করে মামলা**

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ২৩ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে নিহতের বাবা মাওলানা নুরুল হুদা ওরফে নোয়াব আলী মাষ্টার বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় এই মামলা দায়ের করেন। যাহার মামলা নং-২৬। কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি রনি বলেন, ‘মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়েছে। মামলাটি অধিক গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে সেই বিষয়ে ইতোমধ্যেই তদন্ত শুরু হয়েছে। আশা করছি দ্রুতই চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন হবে।’ নিহত বোরহান উদ্দিন মুজাক্কির উপজেলার চরফকিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাওলনা নুরুল হুদা ওরফে নোয়াব আলী মাষ্টারের ছেলেএবং সে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি ছিল।

নিহত বোরহান উদ্দিন মুজাক্কির (২৮), উপজেলার চরফকিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নোয়াব আলী মাষ্টারের ছেলে এবং দৈনিক বাংলাদেশ সমাচারের কোম্পানীগঞ্জ প্রতিনিধি ছিল।

এর আগে, শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশিরহাট তরকারি বাজারের সামনে সেতুমন্ত্রীর ছোট ভাই আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল গ্রুপের মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। ওই সময় সাংবাদিক মুজাক্কির সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় গলায় ছড়াগুলি বিদ্ধ হন। এ অবস্থায় প্রথমে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। পরে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দিনগত রাত পৌনে ১টার দিকে তাকে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। এক পর্যায়ে সংকটাপন্ন অবস্থায় আইসিইউতে তাঁর মৃত্যু হয়।

Close Share options. cialis malaysia pharmacy Tell us what you think Thanks for adding your feedback.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *