সেই বৃদ্ধ দম্পতির ঘরে প্রধানমন্ত্রীর সহায়তা নিয়ে হাজির কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১১ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : একচালার ঘরে খুব কষ্টে থাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের মতিলাল মজুমদার ও রতি বালা মজুমদার দম্পতির পাশে প্রধানমন্ত্রীর সহায়তা নিয়ে হাজির বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

মঙ্গলবার (১১ মে) দুপুর ২ টায়  নগদ ১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা দেন। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হলে বিষয়টি মেয়র আবদুল কাদের মির্জার নজরে আসে।
মেয়র আবদুল কাদের মির্জা বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বলেছেন মুজিববর্ষে কেউ আর গৃহহীন থাকবেনা। তাই বৃদ্ধ দম্পতির পাশে দাড়িয়েছি। আমি ১ লক্ষ টাকা দিবো এর ভেতর তাকে একটা ঘর নির্মাণ করে দিবো।
তিনি আরো বলেন, আমি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষে পৌরসভা ৯ নং ওয়ার্ডের প্রতিবন্ধী কামাল উদ্দিনকে এক লক্ষ টাকা, পৌরসভা ৮নং ওয়ার্ডের মৃত মাইনুদ্দিন এর মেয়েকে এক লক্ষ টাকা ও পৌরসভা ৮নং ওয়ার্ডের তাছকি আরা বেগমকে ৫০ হাজার টাকা দেওয়ার ঘোষণা দিয়েছি।
সহায়তা পেয়ে রতি বালা মজুমদার বলেন, আমার স্বামী আগে পৌরসভায় কাজ করতেন। মেয়র আবদুল কাদের মির্জা মহোদয় এক লাখ টাকা দিবেন বলেছেন। আমি মেয়র মহোদয় এর কাছে আজীবন ঋণী হয়ে থাকবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *