সুবর্ণচরে ওমান প্রবাসীকে হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার-২

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১১ জুন, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সুবর্ণচরের চরওয়াপদা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডে ওমান প্রবাসী মো.কামাল উদ্দিন (৩৩) কে কুপিয়ে হত্যার ঘটনায়  নিহমের স্ত্রী আনোয়ারা বেগম বাদী হয়ে চরজব্বার থানায় মামলা দায়ের করেছেন।

গতকাল বৃহস্পতিবার রাতে ৯জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত  ৪-৫জনকে আসামী করে এই মামলা দায়ের করা হয়। এ ঘটনায় পুলিশ দুই আসামীকে বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার দক্ষিণ চরকাজী মোখলেস গ্রাম থেকে গ্রেপ্তার করে। শুক্রবার (১১জুন) দুপুর ১টার দিকে আটক দুই আসামীকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো, চরওয়াপদা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের দক্ষিণ চরকাজী মোখলেস গ্রামের রুহুল আমিনের ছেলে ইসমাইল হোসেন (৪৮) ও তার ভাই আবুল কালাম (৪৫)।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক জিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, আটককৃত আসামীদের গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে কারগারে পাঠানো হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য, গত বুধবার (৯জুন) দুপুর দেড়টার দিকে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের চরকাজী মোখলেস গ্রামের মালেকের চা দোকানের সামনে পূর্ব শত্রুতা ও ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দ্বন্দ্বের জের ধরে ওমান প্রবাসী মো.কামাল উদ্দিনকে (৩৩) কুপিয়ে গুরুত্বর জখম করে। পরে গুরুত্বর আহত কামালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে একই দিন রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে তার মৃত্যু হয়। সে চরওয়াপদা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের চরকাজী মোখলেস গ্রামের ওবায়দুল হকের ছেলে এবং ২ সন্তানের জনক ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *