সাতক্ষীরা মুক্তিযোদ্ধা পরিবার হামলার শিকার, থানায় মামলা

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ০৭ মে ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সাতক্ষীরার মুক্তিযোদ্ধা ও শিক্ষকের ছেলে পরিবেশ রক্ষা কমিটির নেতা রাউফুজ্জামান কে হত্যার উদ্দেশ্যে অনধিকার ভাবে দলবদ্ধ হয়ে বাড়ী প্রবেশ করে মারপিট করার অভিযোগ। থানায় মামলা দায়ের।

মামলার বিবরণে জানা যায়, সাতক্ষীরা সদর পৌরসভার মুনজিতপুর গ্রামের ফারুক, মুজিবর, মনোয়ার , আজিবর, দীশা, মেঘা, রহিমা, তানজিলা, খালেদা এবং দক্ষিণ কামালনগর গ্রামের ইউসুফ সুলতান মিলন (বাপ্পী) সহ ১০/১২ জন সংঙ্গবদ্ধ হয়ে ২ মে বেলা আড়াই টার সময় মুনজিতপুর গ্রামে বীর মুক্তিযোদ্ধা , সাবেক শিক্ষক  মরহুম আব্দুল মাজেদের বাড়ীতে অনধিকার ভাবে দলবদ্ধ হয়ে প্রবেশ করে।

তার পুত্র ‘ ল ‘ কলেজের ছাত্র ,পরিবেশ রক্ষা কমিটির নেতা, সাংবাদিক রাউফুজ্জামান কে হত্যার জন্য কপালে জখমও করে, রাশেদুজ্জামানের পা-হাটু এবং নাকের হাড় ভেংগে দিয়েছে এবং চোখের নীচে জখম করে। তার ভাবী অন্তঃসত্তা শারমিন সুলতানার তলপেটে লাথি মারেন এবং রাজু আহমেদ মারাত্মক ভাবে আহত হয়েছে। তাদেরকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া ও সংঙ্গবদ্ধরা চার লাখ দশ হাজার টাকা চুরি করে নিয়ে যায় এবং এক লাখ টাকার ক্ষতি সাধন করে। এব্যাপারে জখমী রাউফুজ্জামান বাদী হয়ে সাতক্ষীরা সদর থানা মামলা করেন। মামলা নং – ৯,তাং-৫/৫/২০২০।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *