সাতক্ষীরা গোয়েন্দা শাখার নতুন ওসি যোগদান

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ০৯ সেপ্টেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ডিবির ওসি) হিসাবে যোগদান করলেন শ্যামনগর থানার সদ্য বিদায়ী ইন্সপেক্টর (তদন্ত) জনাব ইয়াছিন আলম চৌধুরী। বুধবার ০৯ সেপ্টেম্বর  সাতক্ষীরা পুলিশ অফিসে এসে ডিবির ইনচার্জ হিসাবে যোগদান করেন। যোগদানের পর তিনি সদ্য বিদায়ী ওসি মহিদুল ইসলামের নিকট থেকে দায়িত্ব বুঝে নেন।

দায়িত্ব গ্রহণের পর জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক বাবুল আক্তার, পরিদর্শক জহিরুল ইসলাম, ডিবির সেকেন্ড অফিসার হাফিজুর রহমান, ডিবির সাব-ইন্সপেক্টর ফরিদ হোসেন, সাব-ইন্সপেক্টর মুনিরুল ইসলাম, সাব-ইন্সপেক্টর মোস্তফা আলম, সাব-ইন্সপেক্টর তন্ময়, সাব-ইন্সপেক্টর মহাসিন হাওলাদার নবাগত অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরী কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

পরে নবাগত অফিসার ইনচার্জ ডিবির ইন্সপেক্টর গণ ও সকল এসআই এবং এএসআইদের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় করেন ও বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। এসময় নবাগত অফিসার ইনচার্জ সাতক্ষীরা জেলা কে মাদক-সন্ত্রাস ও জঙ্গীমুক্ত জেলা হিসাবে গড়ে তুলতে সাংবাদিক মহল সহ সকল মহলের সহযোগীতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *