সাতক্ষীরায় ফেন্সিডিলসহ এক স্যানিটারি ইন্সপেক্টর আটক

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ০৪ অক্টোবর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সাতক্ষীরায় পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ অবসর প্রাপ্ত এক স্যানিটারি ইন্সপেক্টরকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে শহরের কাটিয়া আমতলা এলাকা তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে জব্দ করা হয় আমদানী নিষিদ্ধ ভারতীয় ৪৪ বোতল ফেন্সিডিল ও একটি ১৬০ সিসি এ্যাপাসি মোটর সাইকেল। আটক স্যানিটারী ইন্সপেক্টরের নাম আশরাফুল ইসলাম (৫৫)। তিনি কালিগঞ্জ উঁপজেলার শ্রীকলা গ্রামের মৃত আকবার আলীর ছেলে।

পুলিশ জানায়, শহরের কাটিয়া আমতলা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী রাতে মাদক বেচা কেনা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল সেখানে অভিযান চালায়।

এ সময় জনৈক লাভলুর দোকানের সামনে থেকে ৪৪ বোতল ফেন্সিডিলসহ স্যানিটারি ইন্সপেক্টর আশরাফুল ইসলাসকে হাতে নাতে আটক করা হয়। এরপর তার কাছ থেকে জব্দ করা ১৬০ সিসির একটি এ্যাপাসি মোটর সাইকেল।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে রবিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *